Infinity Crusaders: 25 Very OP Wonder Emails The brand new MCU চলে যাচ্ছে ওয়ার্কবেঞ্চে

রাজকুমারী যখন বলিদানের সেবা অনুষ্ঠিত হয়েছিল তখন যদি কোনও জায়গা না পাওয়া যায়, দলটি কয়েকজনকে খুঁজছিল। আলহাজরেড তার অসামান্য ভ্রমণের পারফরম্যান্সের প্রত্যেককে ডেকে পাঠান এবং শীঘ্রই তিনি তাদের ভুক ্তভোগীকে সনাক্ত করার অবস্থানে ছিলেন। এক তারিখের পরে, আলহাজরেড একজন প্রখর আফ্রিকান রাজকন্যাকে বন্দী করেছিল যাতে আপনি আপনার নতুন সাইটটি ছেড়ে দেওয়ার জন্য কাজ করতে পারেন। এটি দেখে, টারজান অপরাধীদের কাছ থেকে একটি রিং তৈরি করেছিল যে এটি উন্মাদনা প্রতিরোধ করতে আকাঙ্ক্ষিত ছিল, তবুও তারা সমস্ত আরবদের দ্বারা দখল করা হয়েছে।

marvelbet live chat

ফিল্মটি একটি প্রখর অস্কার প্রিয়, এবং আপনি ডরনান এর একটি অবিচ্ছেদ্য অংশ হতে পেরে গর্বিত হতে পারেন। যখনই আমরা সম্ভবত এই পুরুষদের সাথে পরিবারের সদস্য হতে যাচ্ছি, এমনকি যখনই, আমার সম্ভবত এর লেবেলগুলি শিখতে হবে। যদিও আমরা অনেকেই শিখেছি যে টনি স্টার্ক এবং আপনি পিটার পার্কার কাকে চেষ্টা করতে পারেন, আমরা যখনই হ্যাঙ্ক বা ক্লিন্টের কথা বলি তখন অনেক কম লোকই বুঝতে পারে যে আমরা কারা। এইভাবে, যদি আপনার সমস্ত সারপ্রাইজ সুপারহিরো এবং তাদের আসল লেবেলগুলি পর্যবেক্ষণ করতে সমস্যা হয় তবে যত্ন করবেন না এবং মনোযোগ দেবেন না, আমাদের পিছনে রয়েছে।চিফ দ্য ইউএসএ খুব ভাল মানব রানার পরিমাণে কাজ করে, এবং তারপরে উন্মুক্ত হওয়ার কারণে তিনি একজন উন্নত মানুষ হিসাবে স্বীকৃত হন যাতে আপনি তাজা দুর্দান্ত-সৈনিক সমাধান করতে পারেন। এমনকি যখন মাস্টার ইউএসএ তার পদ্ধতির নিক্ষিপ্ত বেশিরভাগ জিনিসের বিরুদ্ধে তার মাটিতে বসে থাকতে পারে, তখন সে কখনই শক্তি, সামগ্রিক কর্মক্ষমতা ধরতে সক্ষম হতে পারে না এবং আপনি শারীরবৃত্তীয় একজনকে জিজ্ঞাসা করবেন যে শিশুটি তাদের আঙ্গুলের ডগায় আছে।

ওটিস পোশাকটি সরবরাহ করে এবং তার ছেলেকে এখান থেকে অনেক দূরে যেতে এবং তার বা তার সংস্পর্শ থেকে দূরে থাকতে বলে। সন্ত্রাসের নাটক শেষ হওয়ার পরে, ওটিস এবং আপনি অ্যাডিনা পরে পুলিশের কাছে দেখার চেষ্টা করতে পারেন এবং আপনি ফাদার ডেলগাডো হিসাবে অ্যাডিনা পরে এমন কিছু খুঁজে বের করতে পারেন যা টাইরন তার জন্য অবশিষ্ট ছিল।Otis এবং Adina পরে একটি মহান পলাতক পেয়ে টাইরনের আলোর ভিতরে উভয়ের একটি বিরতি ক্যাপচার. কনরস যখন টাইরন থেকে মুক্তি চান, তখন কনরসকে ওটিসে নিয়ে যাওয়া হয় যেখানে কনরস বলেন যে সিনেটর আসা হেন্ডারসন কীভাবে নতুন নিরাপত্তা-বিলির মৃত্যু সম্পর্কে তথ্য গোপন করেছিলেন। সেনেটর হেন্ডারসনের কাছে আপনার অবস্থানে স্থানান্তরিত হতে পারে কিনা, টাইরন পরবর্তী পদক্ষেপ নেওয়ার জন্য কনরসকে আদিনার কাছে নিয়ে যায়।

ইভেন্টে যে সমস্ত লোকের কাছ থেকে সনাক্তকরণের ধরণ অন্য কারও কাছ থেকে ইতিবাচক অনুমোদন খুঁজে পায় না, তারা দ্রুত তাদের নির্দিষ্ট সম্ভাবনাগুলিকে কৌশলে শুরু করতে পারে।ধারণাগত চিন্তা প্রক্রিয়ার জন্য INFJ প্রবণতা দেওয়া, এটা আশ্চর্যজনক নয় যে তারা শিল্পের সাথে বোকামি করে যখন একটি দোকান তাদের অগ্রগতি করে। দৃঢ়ভাবে ব্যবহারকারী-বান্ধব ধরনের হওয়ায়, এটি একটি অত্যন্ত সমৃদ্ধ অভ্যন্তরীণ বিশ্বের জন্য INFJ-এর জন্য সম্ভবত অস্বাভাবিক নয়।

তিনি লৌহঘটিত মূল্যবান ধাতুগুলিকে হেরফের করতে এবং অন্যান্য অনেক পরিণতি ঘটাতে এই ধরনের চৌম্বক শিল্প ব্যবহার করতে পারেন। তিনি ইতিমধ্যে শক্তি তৈরি করতে প্রমাণিত হয়েছে এবং আপনি ইলেক্ট্রোম্যাগনেটিক বিকিরণ করতে পারেন। জোসেফ উচ্চ গতিতে ব্যক্তিগত লেভিটেশন/এয়ারলাইন করতে সক্ষম, এবং নিয়মিত তাদের নিজস্ব সিস্টেমের চারপাশে একটি প্রতিরক্ষামূলক চুম্বকীয় মেজাজ তৈরি করে।

জেমস মারফি

ভলকান শিয়ারের উপর তাদের কোড একত্রিত করে — সুরক্ষা অনিচ্ছায় সহায়তা করার জন্য — কারণ তাদের বাহিনী প্রাচীন প্রতিপক্ষ, নতুন Scy’ar তাল থেকে পালিয়ে যাওয়ার ক্ষতি করে এবং আপনি নতুন বিদ্রোহী স্টারজ্যামারদের আনতে পারেন। ভলকান নতুন সাম্রাজ্য গড়ে তুলতে শুরু করে, শেষ পর্যন্ত ক্রি-এর জন্য দ্বন্দ্ব সৃষ্টি করে। লিলান্দ্রাকে ধ্বংস করার নির্দেশ দেওয়া হলে, গ্ল্যাডিয়েটর এবং প্রটেক্টও তাদের ব্লগ পোস্টটি মেয়েকে পাহারা দেওয়ার জন্য খাদে ফেলে।

নতুন রাক্ষস তাদের জীবনীশক্তিকে ঊর্ধ্বমুখী করে, জুডকে 3’6 থেকে নতুন শিখরে সঙ্কুচিত করে। এইভাবে, শুধুমাত্র সুস্পষ্ট পাওয়ার জন্য, শয়তান তাদের জীবনী শক্তিকে একপাশে নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার সময় ধরে নেয়, এটি তাকে ছোট করে তোলে? এবং, কোন কারণ https://marvelbet-bd.com/bn/ ে, তাকে নির্মূল করার পরিবর্তে, আপনার অমরত্ব পায়? আমি মনে করি সমস্ত শয়তানও তাদের কাজে ভাল হতে পারে না, লোকদের আপনার নিজের গ্রুপের একেবারে নতুন জেরি হতে হবে। উদাহরণ স্বরূপ, Eternals-এর ভিতরে Sersi এবং you will Ikaris-এর মধ্যে সংযোগটি ভালভাবে গৃহীত হয়নি, যার অর্থ এই হ্যাঁ কাজ করবে না যে ইতিমধ্যে-কেন্দ্রিক MCU-তে বেশ কয়েকটি উচ্চ-অক্ষরের সুপারহিরো রয়েছে।

  • Queen T’Challa/Black Panther প্রায় তিনটি ভিডিওর পরপরই আপনার সর্বোচ্চ 5-এ দেউলিয়া। ব্রুস ব্যানার/হাল্ক দুইবার অনেক ভিডিও দেখার পরেও $120,100 এগিয়ে আছে।
  • আসছে, 1 দিন, হ্যাল মূলত তার ভাইবোনকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য অসুস্থ হয়ে পড়েছিল এবং কেবল আপনাকে আর ডাকতে পারেনি।
  • এইভাবে, হ্যারি ধাক্কা মেলে যেটিতে এক্সামিন-বয়, নতুন হাল্ক এবং গোয়েন স্ট্যাসি রয়েছে একেবারে নতুন রূপান্তরের বিপরীতে এবং আপনি নতুন দূষিত পরিত্রাণ পেতে পারেন।
  • একটি সুন্দর, গাঢ় কেশিক ভদ্রমহিলা একটি কঠোর কালো রঙের পোশাকে, লিলিথের বুধবারের সময় বড় এবং ওর্তেগাকে অধিকার করার জন্য একটি সরল পার্শ্বীয় প্রচলন বলে মনে হয়।
  • পথে, তিনি দ্য ফ্রেশ মেক্সিকোর মধ্যে দীর্ঘ-অনুপস্থিত প্রযুক্তিগতভাবে অত্যাধুনিক সমাজ থেকে দূরে মাটির নিচের তাজা ধ্বংসাবশেষ দেখতে পান।
  • ডক্টর বং-এর নতুন দুঃখজনক সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হল, তাদের পদটি সম্ভবত তার সম্পর্কে সবচেয়ে খারাপ অংশ নয়।
  • স্যাভেজের মতো অভিনব দক্ষতা সহ একটি প্রকৃতি ক্যাভিলকে আকর্ষণ করবে।

আয়নিক সময়ের ব্যবহার এবং ব্যবহার করার নির্দিষ্ট কৌশল ব্যবহারের কারণে তিনি নিজেকে নতুন কমিক শিল্পের মধ্যে সবচেয়ে প্রতিভাধর সময় ম্যানিপুলেটরদের মধ্যে একজনকে গুরুত্ব দিতে সক্ষম। নিজেকে জিজ্ঞাসা করুন Son’s ionic প্রদানকারীরা তাদের টিস্যুতে প্রবেশ করেছে যার উচ্চতর সুযোগ রয়েছে, যা তাকে গ্রহের শক্তি অর্জন করতে দেয়। তার ক্ষমতার সম্পূর্ণ পরিমাণ অপরিচিত, তবে এটি তাত্ত্বিক যে সে সেন্ট্রি হিসাবে প্রায় একটি তুলনীয় স্তরে রয়েছে এবং আপনি সেন্ট্রি বর্তমানে অনেক শক্তিশালীদের মধ্যে একজন – যদি আপনি মার্ভেলের মধ্যে সবচেয়ে শক্তিশালী সুপারহিরো না হন।

ক্ষমতা এবং আপনি সামগ্রিক কর্মক্ষমতা পারেন

আটলান্টা আপনার নিচে শান্ত হয়ে উঠেছে, যখন সে নারীকে মূর্তিমান করে এবং সে যা বলবে ঠিক তাই করবে। কিছু সময়ের জন্য, লোকটি ব্যক্তিগত লাইক এবং আপনি প্ল্যাটোনিক বন্ধুত্বের মত পার্থক্য বুঝতে পারেনি এবং এটি আপনাকে একটি ভাল তাণ্ডবের দিকে নিয়ে গেছে, যেখানে লোকটি আসলেই আটলান্টাকে হুমকি দিয়েছিল। তাজা তাণ্ডব শেষ হয় আগে কেউ অবশ্যই ক্ষতি বা নিহত করার চেষ্টা করুন. Ajax একটি প্রখর নির্জীব ঢালে তাদের ক্ষোভ প্রকাশ করেছে, সম্ভবত সে নিজেকেও বিপন্ন করছে তা বুঝতে পারেনি। Ajax প্রথম আবির্ভূত হয় The amazing Hulk (vol. 2) #379 , এবং আপনি উইল তৈরি করেছেন লেখক পিটার ডেভিড এবং সঙ্গীতজ্ঞ ডেল কিউন। বছর পর, রাচেল গ্রীষ্মের মরসুম শেষ পর্যন্ত এক্সক্যালিবারে মহিলা সতীর্থদের সাথে আহাবকে পরাজিত করেছিল।

একটি বিকল্প হিসাবে, এটি একজন পাগল গবেষকের কারণে কাজ করা শেষ হয়েছে যিনি ভ্রমণকারীদের জন্য গবেষণা পরিচালনা করেছিলেন। নতুন গবেষণা পেনিপ্যাকারকে তার হাত থেকে সেন্ট নেওয়ার ক্ষমতা দিয়েছে। যা, লোকটি নিজের নাম দিয়েছে তাজা সর্বশক্তিমান ডলার এবং আপনি তাজা এনএফএল সুপারপ্রোর বন্ধু হয়ে উঠতে পারেন। ইনস্টাগ্রামে ভিডিও ক্লিপ এবং টেলিভিশন প্রকাশের দিকে তার একটি পটভূমি রয়েছে। রচনা বা কাজ না করলে, আপনি সম্ভবত তাকে সিনেমায় বা বাড়িতে একেবারে নতুন রিলিজ বজায় রাখতে দেখতে পারেন। হলিউডের অধিকারী হওয়া এটি একটি বিশাল ক্লিচ যাতে আপনি সাধারণত রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে এর মহিলা এবং পুরুষ গাইডদের অংশীদার করতে পারেন, স্পষ্টতই প্রমাণিত সত্যটি প্রতিরোধ করে যে এই অংশীদারিত্বগুলি কেবলমাত্র প্লেটোনিক বন্ধুত্বের বাইরে তৈরি করা যেতে পারে।

তিনি এবং অ্যাভেঞ্জার্সের অর্থ নিজেকে অন্য পোশাক খুঁজে পেতে ব্যবহার করেছিলেন। ভিন্নভাবে বলতে গেলে, তিনি বেশিরভাগই এনএফএল-এর একটি হাঁটার বিজ্ঞাপনে পরিণত হন। তিনি কুইক স্টপ সহ ভিলেনদের সাথে লড়াই করেন এবং আপনি তাত্ক্ষণিক রিপ্লে করতে পারেন এবং আপনি প্রায়শই ফুটবল বাক্যাংশ ব্যয় করতে পারেন, উদাহরণস্বরূপ, “টাচডাউন! নতুন এনএফএল সুপারপ্রো হল একটি ভাল উদাহরণ যে কারণে আপনি ফুটবলকে মিশ্রিত করেন না এবং আপনি কমিককে প্রশ্ন করতে পারেন।

উত্তেজিত জিম জ্যাসপারস

গায়ক মার্ক ব্যাগলি দ্বারা নির্মিত অবিশ্বাস্য স্কারলার-ক্রল #2 থেকে তার আত্মপ্রকাশ। তবুও না, অ্যাস্ট্রা জোসেফকে পুনরুজ্জীবিত করেছে, এবং আপনি ম্যাগনেটোর তারিখের চিন্তার একটি রেকর্ড স্থাপন করতে পারেন, যা করার পরেই তাকে চুম্বকত্বের বাইরে প্রকৃত মাস্টার হিসাবে বিশ্বাস করতে পরিচালিত করে।আপনি ম্যাগনেটোর পোশাক পরে 40 জন মিউট্যান্ট বিরোধী প্রচারককে হত্যা করে জোসেফ তার প্রত্যাবর্তন ঘোষণা করেন, আসল ম্যাগনেটোকে নতুনতম দোষ দেওয়ার জন্য তৈরি করে। জোসেফ তার নতুন ব্রাদারহুডের ধরনকে মিউট্যান্টদের থেকে দূরে একত্রিত করেছেন যা নিজের তৈরি করা হয়েছে, অ্যাস্ট্রা, এবং আপনি ব্লব, জিনিয়াস, কুইকসিলভার, স্কারলেট উইচ এবং আপনি টডের রূপান্তরিত মডেলগুলি তৈরি করবেন।

ফল মিউজিক সুপার বোল হাফটাইম প্রকাশ করার জন্য রিহানা আসল গায়ক হিসাবে নিশ্চিত করেছেন

সাধারণত, লোকটি সংকুচিত করেনি, বরং তার মানবদেহকে সংকুচিত করেছে, এবং তাই তার এপিডার্মিস তৈরি করেছে এবং পুরো শরীরটি রাবারাইজডের মতো হয়ে গেছে, যেখানে সে কিছু কারণে অনেক দ্রুত এবং আরও শক্তিশালী। আসছে, অবশ্যই, এই সত্যটি রয়েছে যে লোকটির নাম একটি দুর্দান্ত হকি পাকের নামে রাখা হয়েছে। চরিত্রের জন্য, তিনি কিছুটা পাগল এবং আপনি প্রবিধানকে উপেক্ষা করবেন এবং আপনি আইন এবং প্রবিধানগুলিকে অবহেলা করতে পারেন, তবে লোকটি অনেক কম চ্যালেঞ্জিং। শীঘ্রই বা পরে, সে একেবারেই নতুন কারো খারাপের মধ্যে একেবারেই নতুন নয়, তবে, সে একজন প্রাথমিক, প্লাস্টিকের ছেলের অধিকারী হয়েছে একটি দুর্দান্ত হকি পাকের পরে এবং আপনি অবশ্যই ওয়ান্ডার আপনার চেয়ে ভাল হতে পারেন।

মার্ভেল মাল্টিভার্সে দ্রুততম সুপারহিরো নিশ্চিত করেছে – এবং এটি সত্যিই সম্ভবত নয় যাকে আপনি বিশ্বাস করেন

তার উষ্ণতা, ফলস্বরূপ এবং শিথিল ভদ্রলোকের উপায়গুলি ইথারিয়াল দেখায় যাতে তারা একবারে তার সময়ে না আসে। তিনি সংলাপে নিজেকে খুব বিমূর্তভাবে দেখিয়েছেন এবং সত্যিই গভীর ধর্মীয় দৃষ্টিভঙ্গি, যা তার গানের কারণে নির্দেশিত হয়। এটির ভিতরে, একজন দুর্দান্ত শ্রোতা বিশ্বাস, সরকার, বিচ্ছেদ, যৌনতা, ব্যক্তিগত সম্পর্ক, হতাশা এবং আপনি হারাতে পারেন এমন একটি জটিল অন্বেষণের ভিতরে নিজেকে খুঁজে পান। INFJগুলি জীবন এবং মানবিক বোধের একাধিক দিক নিয়ে চিন্তা করার প্রশংসা করে, এই কারণে এটি বিষয় ক্ষেত্রগুলির জটিল সমন্বয় আসতে পারে যদিও আশ্চর্যের কিছু নেই।

একজন অপ্রতিরোধ্য যাদুকর এবং আপনি বেঁচে থাকতে পারেন, কাজিন গ্রিম সেই নয়টি অবশিষ্ট বাচ্চাদের মধ্যে রয়েছেন যা আর্কেডের অ্যাপেটাইট গেমস থেকে অনুপ্রাণিত ডেথম্যাচ থেকে কোনো ঝামেলা ছাড়াই এটি তৈরি করেছে। আমাদের ইতিমধ্যেই বারবার বলা হয়েছে গার্ডিয়ানস অফ দ্য ইউনিভার্স ভলিউমের কাছে। এটি মনস্তাত্ত্বিক, এবং সেইজন্য অনেক অভিভাবক সেট করে আপনি ধ্বংস হতে চলেছেন। গার্ডিয়ানস অফ দ্য ইউনিভার্স ভলিউম থামাতে আশ্চর্য দৃশ্যত একাধিক মৃত্যুর দৃশ্যের নমুনা। পেস্ট-পোট-পিট স্পষ্টতই এই তালিকার সাথে কারও নিতান্ত দরিদ্র উপনাম থাকার জন্য নতুন সম্মান অর্জন করে। পরবর্তীতে দৈনন্দিন জীবনে, তিনি ইনস্টল করেন এবং আপনি বিভিন্ন ধরণের সন্নিবেশের পেটেন্ট করবেন, যা তাকে বরং সমৃদ্ধ করেছে।

টমাস লাইটনার অবশ্যই বর্ধিত ধরণের বিজ্ঞানীদের মধ্যে একজন যিনি দুর্ঘটনার মাধ্যমে এমন ক্ষমতা অর্জন করেছিলেন যে বৈশিষ্ট্যগুলি তাকে বা তাকে হত্যা করেছে।বেঞ্জামিন জোন তার প্রচেষ্টা নেওয়ার পরপরই, লাইটার একটি ভিন্ন জাদুকর আলটিমেটে পরিণত হয়েছিল। যদিও সে আপনাকে আর লেবেল করার জন্য ধরে রাখে না, লাইটনার তবুও জাদুকরী পারফরম্যান্স ধরে রাখে যাতে আপনি নিশ্চিতভাবে আপনার ডক্টর অস্বাভাবিক হওয়ার সমতুল্য রাখতে পারেন, এবং নতুন রূপান্তরিত অহং মিস্টেরিয়াম দ্বারা যায়। 1940 সালের গ্রীষ্মে কিংবদন্তি কার্টুনিস্ট সাধারণত আইজনার দ্বারা তৈরি করা হয়েছিল, একেবারে নতুন স্পিরিট একজন ভাল অপরাধ যোদ্ধা যা বেশিরভাগই তার বুদ্ধির উপর নির্ভর করে এবং আপনি বেআইনী হুমকির চেষ্টা করার বিষয়ে মুষ্টিবদ্ধ হবেন।

আপনি যখন তাদের নাম কমিক্সে খুঁজে পাওয়া শুরু করেননি, তখন এই এলাকার ক্ষমতার জন্য তারা টিভি শোতে তাদের ব্র্যান্ডের কারণে পরিচিত হবে তাদের বাচ্চার নাম ওটিস জুনিয়র মাইকেল এবং অ্যাডিনার চারজন ছাত্র ছিল, টাইরন, ওটিস জুনিয়র, আনা এবং আপনি একটি নামহীন মেয়ে হতে পারেন। নতুন জনসনরা টাইরনের অধ্যাপকের মুখোমুখি হয়েছিল একবার তারা আবিষ্কার করেছিল যে টাইরন একজন প্রতিভাবান বেসবল ক্রীড়াবিদ হওয়ার পরেও, তার ভাল তোতলা ছিল এবং এটি নতুন জনসনদের উদ্বিগ্ন করেছিল। অ্যারন পেরি জনসন ইংল্যান্ডের বাকিংহামশায়ারের হাইয়েস্ট উইকম্বে বেড়ে উঠেছেন, মিউনিসিপ্যাল ​​ইঞ্জিনিয়ার রবার্ট জনসনের একেবারে নতুন ছেলে এবং আপনি সারাহ, একজন গৃহিণী। তার একটি ভাইবোন আছে, জেম্মা, যিনি তার 2002 সালের টম অ্যান্ড থমাসের ফ্লিকে একটি ছোট অংশে হাজির হয়েছিলেন। তিনি হলমার গ্রিন দ্বাদশ শ্রেণীতে জ্ঞানী ছিলেন, এবং 1996 থেকে বড় উইকম্বের মধ্যে একেবারে নতুন জ্যাকি পামার স্টেজ স্কুলে যোগদান করেছিলেন এবং আপনি 2008 হতে পারেন, যেখানে তিনি সংকট, ট্যাপ, জ্যাজ, অ্যাক্রোব্যাটিক্স এবং আপনি গান গাইতে পারেন।

তিনি নিরাপদে জিনিসপত্র নিতে সক্ষম, কিন্তু অজান্তেই আপনাকে পরিবেশে সাহায্য করার জন্য একেবারে নতুন ভেনম সিম্বিওট প্রদান করে যা এলিয়েন স্পোরগুলির জন্য খোলা যেতে পারে। কারণ 12 মাসের একটি দম্পতি ঘটনা, “ক্রমবর্ধমান অস্বস্তি”, জন আরও বড়, ভারী এবং শক্তিশালী হয়ে ওঠে। ফলস্বরূপ, কার্ট কনরস তার জন্য একটি নতুন কন্টেনমেন্ট ম্যাচ বাড়িয়ে দেয় যখন আপনি জনের বাবা, জে. জোনাহ জেমসন, আপনার নতুন সুপারহিরো কর্নেল জুপিটার হয়ে উঠতে রাজি হন। ভেনম দ্বারা একটি আঘাতের পর, যাকে এটির জন্য ক্রল-কিডকে ফ্রেম করে, তাজা স্পোরের ফলাফলগুলি বৃদ্ধি পায়, শেষ পর্যন্ত জন ওয়েব-স্লিংগারের সাথে লড়াই করে। অবিলম্বে একটি নৃশংস প্রচেষ্টার পরে, স্পাইডার-সন তার প্রতিপক্ষের দুর্বলতা আবিষ্কার করে আপনাকে শক্তিতে সাহায্য করতে এবং আপনি আপনার পুনরুদ্ধার করতে পারেন যাতে আপনি স্বাভাবিক হতে পারেন।

দলটি পরে অ্যাভেঞ্জারস একাডেমীর কর্মীদের কারণে অতর্কিত হামলা চালায় এবং আপনি স্পিডবলের সাথে যোগাযোগ করতে পারেন যাতে তারা তাকে সাহায্য করতে পারে। শিল্পবিদ জেসন ব্রিগস যখনই আইসমাস্টারকে গলিয়ে ফেলেন তখনই দলটি পরাজিত হয় যাতে আপনি তার ব্যক্তিগত সেটিং করতে পারেন, শেষ পর্যন্ত ক্লাসে আফটারশকের শক্তি বৃদ্ধি পায়। সেই আসন্ন পয়েন্টগুলি যেমন প্রায় প্রতিটি মহাজাগতিক বিমূর্তিতে আরও একবার লেখা হবে একজনের মিটার-মানব দেহের ধ্বংস হিসাবে। টাইপ, ফ্যাবিয়ান নিসিজা এবং আপনি জেফ জনসন দ্বারা উত্পাদিত, খুব প্রথম X-ফোর্স বার্ষিক #2 তে অভিনয় করেছিলেন। জীবনীশক্তি এবং আপনার ক্ষমতা আদম মানুষের আগে মৌলিক হিসাবে, একটি অত্যন্ত কার্যকর সত্তা হিসাবে পরিচিত।

মসৃণতা, অ্যালান জেলেনেটজ দ্বারা নির্মিত, 1982 সালের মধ্যে থর বার্ষিক #টেনে প্রথম অভিনয় করেছিল। কিছুক্ষণ পরে, রোনান নতুন অভিযুক্ত নতুন শীয়ারের বিরুদ্ধে একটি শক আক্রমণে তাজা ক্রিকে গাইড করে, অমানুষদের ব্যবহার করে একজনের ক্রি-এর নতুন শিয়ার নিয়ন্ত্রণ ব্যাহত করার জন্য একটি সেনাবাহিনী। রোনান একটি শক অ্যাসাল্টের মধ্যে নিয়ন্ত্রণ দখল করে এবং আপনি তাদের রাজা, কালো রঙের বোল্ট ছাড়াও তাজা অমানবিকদের ঠেলে দিতে পারেন, যাতে আপনি আনুগত্য করতে পারেন, যদি আপনি অ্যাটিলানের বাইরে নতুন অমানুষের বাড়ির ক্ষতি না করেন তবে হুমকি দেন। কালো রঙের বোল্ট প্রাইভেট ট্রিটের মধ্যে রোনানকে পরাজিত করেছে বলে মনে হচ্ছে; লিলান্দ্রার জীবনধারার জন্য নতুন পরীক্ষা ব্যর্থ হয় কারণ শেপশিফটার হবগোবলিন তার জায়গায় মারা যায়।

back to top