ক্যাটরিনা জোস্কি, উইসকনসিন থেকে PA-C বৈজ্ঞানিক বিশ্ববিদ্যালয়

স্কুলে, নতুন ব্যক্তিদের শনি স্কোর সাধারণত একটি বাধ্যতামূলক স্পেসিফিকেশন আপনাকে রেটিং ভর্তিতে সহায়তা করে। উইসকনসিন হাউস ফর্মের প্রয়োজন হয় যদি উইসকনসিন থেকে লোকেরা আসে তার বা তার টিউশনের উদ্দেশ্য আছে কিনা তা নিশ্চিত করার জন্য। উইসকনসিন থেকে দূরে সায়েন্টিফিক স্কুলে কীভাবে মেডিকেল স্কলারের কাছে যাওয়া যায় সে সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন।

cecino mcw

ডাঃ ওয়েন মেডিকেল ইউনিভার্সিটি করেছেন এবং আপনি MCW থেকে সাধারণ পরিপক্ক মনোরোগবিদ্যা শিখতে পারেন, এবং ভিজিট-লিয়াজন সাইকিয়াট্রিতে প্রশিক্ষিত ফেলোশিপ করতে পারেন। তিনি অ্যাকাডেমি অফ অ্যাপয়েন্টমেন্ট লিয়াজোন সাইকিয়াট্রির ক্রাইসিস সাইকিয়াট্রি স্পেশাল ইন্টারেস্ট ক্লাসের সহ-সভাপতি হিসাবে কাজ করেন, যা আচরণগত সমস্যাগুলির পরিচালনার জন্য নিবেদিত বৃহত্তম শীর্ষস্থানীয় সম্প্রদায়গুলির মধ্যে একটি। একটি সাম্প্রতিক কলেজ ছাত্র MCWconnect এর মাধ্যমে একটি সঠিক শিক্ষাগত প্রতিলিপির দাবি পেতে পারে। ব্যবসার জন্য একটি বড় অর্থনৈতিক বা অন্য কোনো ঋণের ক্ষেত্রে রাষ্ট্রীয় প্রতিলিপিটি রাখা হবে না। ছাত্রদের দেওয়া একটি সঠিক প্রতিলিপি সম্ভবত টীকা করা হতে পারে “আপনাকে স্কলার সাহায্য করার জন্য প্রদান করা হয়েছে।”

  • সায়েন্টিফিক স্কুল অফ উইসকনসিনে প্রবেশ নিশ্চিত করার জন্য লোকেরা কাজের স্কোরও পূরণ করতে পারে।
  • হেলথ কলেজ ইনফরমেটিভ বুলেটিনে এন্ট্রি প্রতি নির্দেশিকা, পাঠ্যক্রম, অ্যাপ্লিকেশন, স্তর, স্নাতক অবস্থা এবং আপনি নিয়মগুলি অন্তর্ভুক্ত করবেন।
  • এই পরিমাণ মঞ্জুর করার আবেদনটি সম্ভবত প্রভাবিত হতে পারে এবং এই কোচ/ল্যাবরেটরি একজন শিক্ষার্থীর দ্বারা সমন্বিত হয় যাতে আপনি শীঘ্রই প্রবেশপথটি অনুসরণ করতে পারেন।
  • ডাঃ ওয়েন বৈজ্ঞানিক স্কুল শেষ করেছেন এবং আপনি MCW-তে স্ট্যান্ডার্ড অ্যাডাল্ট সাইকিয়াট্রিতে প্রশিক্ষিত থাকবেন, সাথে সেশন-লিয়াজন সাইকিয়াট্রিতে ফেলোশিপ প্রশিক্ষণ পাবেন।
  • উইসকনসিনের কলেজ বা বিশ্ববিদ্যালয় নতুন ন্যাশনাল কলেজের ছাত্র ক্লিয়ারিংহাউসকে নিবন্ধিত প্রদান করে যাতে তারা প্রাক্তন ছাত্রদের সকলের যাচাইকরণের জন্য তার প্রতিনিধি হিসাবে আচরণ করে এবং আপনি সর্বশেষ স্কলার তালিকাভুক্তি এবং ধাপগুলি করতে পারেন।

জ্ঞানের বাইরে এজেন্সি এবং আপনি করতে পারেন, যখন সামঞ্জস্যপূর্ণ, সেই স্বাস্থ্য পেশাদার সিস্টেমের জন্য ব্যবসার স্বীকৃতি দিয়ে। একজন শিক্ষার্থী যখন 9 বা তারও বেশি ক্রেডিট, অন্যথায় স্কলার স্কুল সম্পর্কিত ছয় বা তার বেশি ক্রেডিট, বা মেডিকেল কলেজে বারো বা তার বেশি ক্রেডিট-এ নথিভুক্ত হওয়ার চেষ্টা করে তখন তাকে পূর্ণ-তারিখ হিসাবে বিবেচনা করা হয়। স্বীকৃত অ্যাপের বাইরে একযোগে একাধিক ডিগ্রির জন্য নতুন অনুসন্ধান শিক্ষামূলক তহবিল এবং অন্যান্য বিশৃঙ্খলতা প্রদান করবে। তাজা MCW অল দ্য স্কলার বুলেটিন উইসকনসিন থেকে দূরে সায়েন্টিফিক স্কুলে তালিকাভুক্ত প্রত্যেক ছাত্রের জন্য তথ্য, নিয়ম এবং কার্যাবলী নিয়ে গঠিত। এটি এমসিডব্লিউ কলেজ বা ইউনিভার্সিটি অফ গ্র্যাজুয়েট নলেজ ম্যানুয়াল, ইউনিভার্সিটি ম্যানুয়াল এবং আপনি/বা সম্ভবত ইউনিভার্সিটি থেকে ড্রাগস্টোর হ্যান্ডবুক ব্যবহার করতে হবে যাতে আপনার কলেজগুলির জন্য নির্দিষ্ট পরামর্শ, নিয়ম এবং পদ্ধতি অন্তর্ভুক্ত থাকে। একজনের রেজিস্ট্রারের আপনার নিজের কর্মক্ষেত্রের নতুন উদ্দেশ্য হল পূর্ববর্তী এবং বর্তমান ছাত্র, অধ্যাপকদের এবং আপনি উইসকনসিনের বাইরের সায়েন্টিফিক কলেজ বা বিশ্ববিদ্যালয়ে প্রতিটি বিশ্ববিদ্যালয়ে এবং অ্যাপ্লিকেশনগুলিতে কর্মচারী হতে পারে এমন একটি শীর্ষ সংখ্যক সমাধানের যত্ন নেওয়া উচিত, এবং বাইরের দল।

উইসকনসিনের ভিতরে বেশিরভাগ অন্যান্য বিশ্ববিদ্যালয়

রেজিস্ট্রারের যেকোন অফিস প্রতিটি ক্যাম্পাসের জন্য শিক্ষাগত ক্যালেন্ডার ধারণ করে এবং আপনি এই MCW এর মধ্যে বিশ্ববিদ্যালয় করতে পারেন। অনুগ্রহ করে নিশ্চিত করুন যে আপনি গ্রুপ শুরু নিশ্চিত করেছেন এবং ব্রাইটস্পেস এবং/অথবা মরুদ্যানের সময়, পরীক্ষার সময়, বা অন্য কোনো গুরুত্বপূর্ণ তারিখগুলি এড়িয়ে চলুন। উইসকনসিনের বাইরের বিশ্ববিদ্যালয় অ্যাপের কোর্সে প্রার্থীর মেইলিং ঠিকানার উপর ভিত্তি করে প্রতিটি প্রার্থীর স্থান নির্ধারণ করে। উইসকনসিন থেকে দূরে অবস্থিত হেলথ কলেজ প্রতিটি ছাত্রের স্থানকে ম্যাট্রিকুলেশনের সময় ছাত্রের ইমেল করার লক্ষ্যের সাথে সঙ্গতিপূর্ণ করে এবং MCWconnect-এর মধ্যে ফাইল করার সময় প্রতিটি পরবর্তী লক্ষ্য রূপান্তরের ভিত্তি স্থাপন করে। এই ধরনের দৃষ্টান্তগুলি বৈজ্ঞানিক সময়গুলিকে চিত্রিত করে, এবং অন্যথায় স্ব-গবেষণা প্রোগ্রামগুলি অন্য ঘূর্ণনগুলিতে কাজ করার জন্য বিনিয়োগকৃত বোঝার উদাহরণ নয়। প্রোগ্রেস লুক আমিও গবেষণা পরিচালনা করছি যা আপনাকে রোগ নির্ণয়, আরও ভাল সমাধান এবং আপনি একেবারে নতুন চিকিত্সা করতে সাহায্য করে।

কোর্স ডিরেক্টর শেষ গ্রেড পূরণ করতে সপ্তাহের বৃহস্পতিবার পর্যন্ত পাবেন। আপনার পারিবারিক একাডেমিক আইনগত অধিকার এবং আপনি গোপনীয়তার কাজ করবেন, সংশোধিত হওয়ার সময়, You.S দ্বারা পরিচালিত একটি জাতীয় আইন চেষ্টা করুন। ডিগ্রী থেকে কোম্পানি আপনাকে প্রশিক্ষণের তালিকা কভার করে, বিশদ বিবরণের পর্যালোচনা করা সম্ভব করে এবং আপনি তথ্য পরিবর্তনের অনুমতি দিতে পারেন। বাইরে থেকে 90 বার পারফর্ম করে সেইসাথে সার্চ এবং রিড ব্যাঙ্ক থেকে ধার নেওয়ার সমান। ছত্রিশটি দৃষ্টান্ত স্পষ্টতই মিটিং, বিক্ষোভ বা ল্যাব সহ পয়েন্টগুলি বোঝায় যে আপনি ব্যাঙ্কের সময় থেকে ধার নেওয়া।

আপনি যদি MCW-এর সফ্টওয়্যার যেমন Microsoft Teams, WCOnline, অন্যথায় Zoom থেকে দূরে একটি মিটিংয়ের পরিকল্পনা করতে চান, তাহলে অনুগ্রহ করে একটি নির্ধারিত অ্যাপয়েন্টমেন্টের জন্য বর্তমান ইমেল ঠিকানা দিন। সহযোগিতায় উন্নতি করুন এমন একটি মিলওয়াকির কথা ভাবুন যা সবার জন্য ন্যায্য, ম্যাচ এবং স্থায়ী।

তথ্যপূর্ণ অধ্যয়নের বাইরে নতুন একীকরণের একটি ওভারভিউ এবং আপনি এর সাথে যোগাযোগ করা থেকে দূরে থাকতে পারেন। 1967 বা তার আগের সব ছাত্র-ছাত্রীর নতুন তথ্য মারকুয় https://banglanews52.com/bn/ েট কলেজ বা বিশ্ববিদ্যালয়ে রক্ষণাবেক্ষণ করা হয় কারণ 1968 এবং তার পরে অনেক ছাত্রের তথ্য আসলেই উইসকনসিন থেকে মেডিকেল কলেজ বা বিশ্ববিদ্যালয়ে পরিচালিত হয়। সমস্ত বিবরণ অ্যাক্সেস করতে, MCWconnect-এ সাইন ইন করুন এবং আপনি ‘অ্যাকাডেমিক্স’ পৃষ্ঠায় নেভিগেট করবেন। অন্য প্রোগ্রামে প্রযোজ্য ক্রেডিট যার মাধ্যমে একটি যোগ্যতা আসলে অর্জিত হয় তা স্থানান্তর পাওয়ার জন্য যোগ্য নয়। আপনার নিজের রেজিস্ট্রারের অফিস সাধারণত নতুন 30 তারিখে ক্লাস মুভি ডিরেক্টরের সাথে যোগাযোগ করে, যা সাধারণত শুক্রবার হয়, একটি ইঙ্গিত সহ।

স্বীকৃত ছাত্রদের একেবারে নতুন উচ্চ বিদ্যালয়ের জিপিএ 4.0-এর মধ্যে 3.0-এ গড়। অতীত সম্পর্কে আড্ডা হিসাবে, কলেজের ছাত্ররা হালকাভাবে একটি ভাল নির্দেশনামূলক রেকর্ড সহ CU তে প্রবেশ করতে কোনও সমস্যা করতে পারে না। উইসকনসিনের বাইরে মেডিকেল কলেজ বা বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য নিরাপদ প্রবেশপথের অধিকারী হওয়ার জন্য লোকেরা তাদের অ্যাক্ট রেটিংগুলিও পূরণ করতে পারে। এবং আপনি করবেন, কাজের স্কোর সম্পর্কিত সর্বনিম্ন মানদণ্ডের বিষয়ে কোনও প্রামাণিক বিশ্লেষণ সর্বজনীনভাবে সহজলভ্য করা হয়নি। বর্তমানে, উইসকনসিনের বাইরের সায়েন্টিফিক স্কুল থেকে প্রবেশপথের জন্য আপনার গড় আসনের রেটিং সম্পর্কে অন্যথায় অনুরূপ মানদণ্ড সম্পর্কে সহজে উপলব্ধ কোনো বাস্তব তথ্য নেই।

স্থির অভিজাত উদ্ভাবন ব্যবহৃত বোঝাপড়াকে প্রসারিত করে উপভোগ করে এবং আপনার মেডিকেল প্র্যাকশনারের স্নাতক পাসের ক্রমাগত ডিগ্রিতে সহায়তা করে। আপনি যখন গ্রাহকদের সাথে দীর্ঘমেয়াদী ব্যক্তিগত ম্যাচমেকিংকে শক্তিশালী করছেন তখন আমরা যত্নশীল, রোগী-কেন্দ্রিক পরিবেশ করার চেষ্টা করি। একজন চিকিত্সক সেক্রেটারি থাকাকালীন, আমি এমন একটি সঙ্গী করার চেষ্টা করি যাতে লোকেরা শুনতে পায় এবং আপনি শর্তগুলি সম্পর্কে উদ্বেগগুলি লক্ষ্য করতে পারেন। তার সাথে আমরা একটি চিকিত্সা পরিকল্পনা করতে চেষ্টা করতে যাচ্ছি যা তাদের বিশেষ প্রয়োজনের কারণে কাস্টম। পিএইচডি-স্তরের বায়োমেডিকেল সায়েন্সেস প্রোগ্রামের সবকটি বলা হচ্ছে না এখন একটি প্রাথমিক-এন্ট্রি এন্ট্রিওয়ে বিকল্প অফার করে। যদি এমন হয় যে আপনার নিজস্ব কোনো প্রোগ্রাম আকর্ষণীয় আছে, তাহলে আপনাকে ইন্টারডিসিপ্লিনারির মাধ্যমে ভর্তির জন্য অবহিত করা হবে এবং আপনি/অথবা নিউরোসায়েন্স ভর্তি প্রোগ্রাম করতে পারবেন।

একটি শক্তিশালী উইসকনসিন এনডাউমেন্টের অগ্রগতি অনুসন্ধান, স্বাস্থ্যসেবা শিক্ষা, দলের উদ্ভাবন, এবং মানুষের ফিটনেস প্রচেষ্টার ফলে, AHW রূপান্তরকে ঠেলে দেয়। ফাংশনের জন্য প্রবেশের পরে আপনি আপনার আগ্রহের সিস্টেম সম্পর্কে আরও কিছু তথ্য আবিষ্কার করবেন। আপনার নিজের রেজিস্ট্রারের যেকোন অফিস প্রায়ই প্রাক্তন এবং স্নাতক ছাত্রদের সাহায্য করে যাদের লাইসেন্স থাকার রেকর্ড আছে।

যখন ছাত্ররা মেডিকেল কলেজ বা উইসকনসিন বিশ্ববিদ্যালয়ে সাইন আপ করা হয় তখন অন্যান্য বিভিন্ন সংস্থায় তালিকাভুক্ত হয়। বেসিক রিসার্চ রিসার্চ আমাদের বফিন ফাইন্ডিং-লোক, কাটিং-বর্ডার সার্ভিস তৈরি করার চেষ্টা করছে। আমি একটি দল থেকে রোগীদের মানসিক এবং শারীরিক উভয় উন্নতির জন্য কাজ করার চেষ্টা করি।

প্রতিটি বোর্ডের জন্য সেই বোর্ডের নির্দিষ্ট প্রয়োজনীয়তা রয়েছে এবং আপনি/অথবা বলতে পারেন। তাই, বিশেষজ্ঞরা সুপারিশ করেন স্নাতকদের সঠিক বোর্ডের সাথে যোগাযোগ করুন এবং/অন্যথায় নির্দিষ্ট প্রশ্ন আছে এমন শর্তে। যখন একটি ভাল MCW ডিপ্লোমা ক্ষতিগ্রস্থ হয়, হারিয়ে যায়, ধ্বংস হয়ে যায়, অন্যথায় চুরি হয়ে যায়, তখন একজনের রেজিস্ট্রারের কর্মস্থল থেকে একটি প্রতিস্থাপন ডিপ্লোমা অর্ডার করা যেতে পারে। ডিপ্লোমার জন্য নতুন প্রতিস্থাপনের জন্য অনুরোধ করা নতুন পণ্ডিতকে ডিপ্লোমা অধিগ্রহণ মোড সম্পূর্ণ করতে হবে এবং তাই নোটারি করা প্রয়োজন।

নতুন গ্র্যাজুয়েট কলেজ বা ইউনিভার্সিটি এডুকেশনাল বুলেটিনে এন্ট্রি, কারিকুলা, অ্যাপস, ডিগ্রি, স্নাতকের মানদণ্ড এবং আপনি প্রবিধান অনুযায়ী তথ্য অন্তর্ভুক্ত করে। নিশ্চিতভাবে ড. ওয়েনের সর্বোত্তম লক্ষ্যগুলি হল তার সম্পূর্ণ নতুন অংশটি সম্পাদন করার সময় আপনার সার্টিফিকেশন প্রক্রিয়াগুলির ব্যবস্থা করার জন্য MHEC নেতাদের দলে পারফর্ম করা। একেবারে নতুন MHEC শহরের একমাত্র দুর্যোগ এজেন্সি যা মানসিক সমস্যাগুলির মধ্যে বিশেষজ্ঞ। আরেকটি মিলওয়াকি স্বাস্থ্য প্রোগ্রামের জরুরী বিভাগগুলিতে মানুষের মনস্তাত্ত্বিক উদ্বেগগুলি সরবরাহ করার জন্য উল্লেখযোগ্যভাবে আরও সীমিত তথ্য রয়েছে। MHEC-এর পিছনের জনগণ-ব্যক্তিগত সহযোগিতা আলাদা এবং আপনার অর্থ হতে পারে একটি প্রদত্ত ইউনিয়ন যাতে আপনি এটিকে কর্তৃত্বপূর্ণ এবং বিশেষজ্ঞের যত্ন এবং প্রতিবেশীর জন্য মনোযোগ দিতে পারেন।

যখন একটি প্রতিস্থাপন ডিপ্লোমা চেষ্টা মূল ডিগ্রি থেকে দূরে শর্তের কারণে আদেশ করা হয়, প্রথম ডিপ্লোমা আপনার রেজিস্ট্রার কার্যকর হতে সমর্পণ করতে হবে। পারিবারিক তথ্যমূলক স্বাধীনতা এবং আপনি গোপনীয়তা পরিচালনা করতে পারেন, সংশোধিত হওয়ার সময়, প্রশিক্ষণ থেকে দূরে মার্কিন কোম্পানি দ্বারা পরিচালিত একটি ফেডারেল নিয়ম চেষ্টা করুন যা পণ্ডিতদের তথ্য থেকে নতুন গোপনীয়তা পরিচালনা করে, লোকেদের তথ্য যাচাই করার অধিকার প্রদান করে, এবং ছাত্রদের কর্তৃপক্ষের অফার করবে এর তথ্য পরিবর্তনের অনুরোধ করতে। এটি সুপারিশ করা হয় যে লোকেরা উইসকনসিনের FERPA নীতি থেকে আপনার মেডিকেল কলেজ বা বিশ্ববিদ্যালয়ে নিজেদের পরিচিত করুন। প্রদত্ত ক্রেডিট অবশ্যই নতুন You.S দ্বারা স্বীকৃত ছয়টি আঞ্চলিক স্বীকৃত অ্যাসোসিয়েশনের মধ্যে একটি দ্বারা যোগ্য একটি প্রতিষ্ঠানের বাইরে হওয়া উচিত।

অন্যান্য অ্যাসোসিয়েশন থেকে পরিবহন করা ক্রেডিট উদাহরণগুলির সংখ্যা উইসকনসিনের বাইরে একজনের মেডিকেল কলেজ বা বিশ্ববিদ্যালয়ের নতুন স্থিতিশীলতা রক্ষা করতে বাধ্য। একজন শিক্ষার্থীর MCW জ্ঞান ব্যবস্থায় আপনাকে সাহায্য করার জন্য ব্যক্তিগতভাবে উপযুক্ত ঋণগুলি সম্ভবত স্থানান্তরের জন্য চিন্তা করা হতে পারে। ঋণ আমদানির জন্য স্বীকৃত হবে তা নিশ্চিত করা নেই। স্নাতক বৈজ্ঞানিক সফ্টওয়্যার, বৈজ্ঞানিক অনুশীলন, এবং উপস্থিতি থেকে দূরে থাকা নিশ্চিত করার জন্য 3য়-মানুষের সংস্থার অধিকারী হওয়া অত্যন্ত সাধারণ এবং আপনি/অন্যথায় ছাত্রদের দখলে রাখতে পারেন। উইসকনসিন থেকে দূরে স্বাস্থ্য কলেজ বা বিশ্ববিদ্যালয় সমস্ত প্রাক্তন ছাত্রদের প্রত্যেকের যাচাইকরণের জন্য তার এজেন্ট হিসাবে আচরণ করার জন্য একেবারে নতুন ফেডারেল পিপিল ক্লিয়ারিংহাউস নিবন্ধিত করেছে এবং আপনি সাম্প্রতিক ছাত্র তালিকাভুক্তি করতে পারেন এবং আপনি ধাপে ধাপে যেতে পারেন।

তথ্যপূর্ণ ক্যালেন্ডার

স্বাস্থ্যসেবা শিক্ষা আমি আমাদের নিজস্ব পরিবর্তনশীল বাসিন্দাদের চাহিদা পূরণ করতে এবং ডাক্তারের উল্লেখযোগ্য অভাব পূরণ করতে প্রতিশ্রুতিবদ্ধ। অনুসন্ধান সমস্ত অনুসন্ধান একাডেমিক চিকিত্সা উন্নত করে এবং দলগুলির মধ্যে প্রাণশক্তি বাড়ায়৷ বিভাগ এবং কেন্দ্র আপনার প্রতিষ্ঠানের স্বাস্থ্যের উন্নতির জন্য নতুন জ্ঞান ড্রাইভিং ব্রেকথ্রু। সফ্টওয়্যার ফি সিস্টেমের দ্বারা পৃথক হতে পারে এবং নির্দিষ্ট কলেজ ছাত্রদের অধিকার করার জন্য মওকুফ করা হতে পারে।

AMCAS অনুসরণ করা এবং নিশ্চিত করা হতে পারে, যোগ্য ছাত্ররা ছুটির আবেদনপত্র পান। নতুন মাধ্যমিক অ্যাপ্লিকেশন ছাত্রদের তার পছন্দসই ক্যাম্পাস উপলব্ধ করতে সহায়তা করবে। একটি সাম্প্রতিক ছাত্র সম্ভবত একটি রেজিস্ট্রেশন নিশ্চিতকরণ এবং সহায়তা নির্দেশিকা যেমন নির্দেশনামূলক খ্যাতি, পূর্বাভাস স্নাতক দিবস, ক্লাস এজেন্ডা, ইত্যাদির জন্য পরামর্শ পেতে পারে। উপযুক্ত সেটিং এর জন্য রেজিস্ট্রারের যে কোন অফিসে কল করার কারণে। প্রতিটি মেডিকেল স্টুডেন্টের ডিনের চিঠি/MSPE এর জন্য আপনার নিজস্ব রেজিস্ট্রারের কাজ রয়েছে। একজন সাম্প্রতিক অন্যথায় প্রাক্তন পণ্ডিত যিনি একজনের Dean’s Page/MSPE প্রকাশের অনুমোদন দিতে চান তাদের আপনার উপযুক্ত মোডে আপনার নিজের রেজিস্ট্রারের যেকোনো অফিসের সাথে যোগাযোগ করতে হবে। একটি ভাল প্রতিলিপি যখন নতুন ডিনের পৃষ্ঠা/MSPE-এর সাথে যেতে হয় তখন ট্রান্সক্রিপ্ট অংশটি বোঝার পাশাপাশি উত্তেজিত হন।

সর্বশেষ স্কলার বৈচিত্র

একটি চমৎকার আঞ্চলিক যোগ্য কলেজ অন্যথায় বিশ্ববিদ্যালয়ে কমপক্ষে 90টি ছাত্র ক্রেডিট। এমসিডব্লিউ যোগদানকারী শিক্ষার্থীদের একটি দুর্দান্ত “নম্রভাবে বেছে নেওয়া” নীতির প্রশিক্ষণ দেয়। রেজিস্ট্রারের কোনো অফিস রিপোর্ট ডিপ্লোমার কপি সংরক্ষণ করবে না। সুতরাং, ইভেন্টে ডিগ্রির একটি অনুলিপি প্রয়োজন হলে, এটি পণ্ডিতের জন্য গুরুত্বপূর্ণ এবং তারপর সত্যতা ধারণ করার জন্য বা এটি নোটারাইজ করার জন্য প্রামাণিক হিসাবে একেবারে নতুন ডিগ্রির একটি দুর্দান্ত ফটোকপি তৈরি করুন। উইলের বাইরে থাকা শিক্ষার্থীরা 2020 বা তার পরে, CeDiploma হিসাবে উল্লেখ করা নতুন ইলেকট্রনিক অভিযোজন প্রকাশ করবে। ছাত্ররা ব্যাঙ্ক থেকে ধার নাও পেতে পারে এবং আপনি প্রশিক্ষণের জন্য একটি ভাল উপবৃত্তি পেতে পারেন, যদিও না, একজন ছাত্র ব্যাঙ্ক থেকে ধার নেওয়ার সন্ধান পাবে এবং আপনি নতুন প্রশিক্ষণের সাথে যুক্ত ব্যবহারিক ভ্রমণ খরচের মালিক হতে একটি উপবৃত্তি পেতে পারেন৷

সেরা প্রস্তাবিত বিশ্ববিদ্যালয় এবং 100 শতাংশ বিনামূল্যে নির্দেশিকাগুলির জন্য আপনার বিশদ বিবরণ খুঁজে বের করুন। নতুন দ্বিতীয় সফ্টওয়্যার জমা দেওয়ার শেষ তারিখ ৭ ডিসেম্বর। নভেম্বর ডস এর নির্ধারিত তারিখ নতুন AMCAS অ্যাপ যোগ করুন। অংশগ্রহণকারী প্রতিটি পোস্ট-সাপ্লিমেন্টারি সংস্থা থেকে প্রত্যয়িত প্রতিলিপিগুলি এন্ট্রি অফিসে প্রকাশ করা হবে। অন্যান্য ধরনের যা প্রয়োজনীয় হতে পারে তা হল টেক ক্রাইটেরিয়া সেটিং, ক্রেডিট ইতিহাস এবং আপনি নগদ যোগ্যতা অর্জন করতে পারেন।

আমাদের ইন্টারডিসিপ্লিনারি এবং ইউ মে নিউরোসায়েন্স সফ্টওয়্যারটি আসলে সহজভাবে ভর্তির জন্য এবং তাই সম্ভবত শিক্ষা প্রদানকারী সফ্টওয়্যার নয়। স্তরগুলি প্রদানকারী প্রোগ্রামটি নির্ভর করবে এবং যে প্রশিক্ষক/ল্যাব আপনি একজন শিক্ষার্থীর সাথে মিলিত হবেন যাতে আপনি প্রবেশ পথের পরেই যেতে পারেন। কলেজ ছাত্রের বিরুদ্ধে নির্দিষ্ট সংস্থার ব্যবস্থা নেওয়া হতে পারে বা এমনকি পণ্ডিতকে আগে মেডিকেল কলেজ বা বিশ্ববিদ্যালয়ের মধ্যে তালিকাভুক্ত করা হয়েছিল এমন ক্ষেত্রে একটি মহান ডিনের ডিগ্রি ফর্মের প্রয়োজন। কিছু ছাত্র-ছাত্রীদেরও এন্ট্রি পাওয়ার জন্য নির্দিষ্ট প্রয়োজনীয় সংস্করণ জমা দিতে হবে। উইসকনসিন ভর্তি প্রক্রিয়া থেকে বৈজ্ঞানিক কলেজ ভর্তি প্যানেল দ্বারা একটি রোলিং ভিত্তিতে মূল্যায়ন করা হয়।

উইসকনসিনের হেলথ স্কুলও অ্যালাইড হেলথ স্পেশালিটি, বায়োমেডিকেল সায়েন্স, চিকিৎসা এবং ওষুধের দোকানে প্রয়োজনীয় প্রোগ্রাম অফার করে। সঠিকভাবে পরামর্শ দেওয়ার জন্য এবং আপনি MCW ডিগ্রী থেকে দূরে নতুন অখণ্ডতা বজায় রাখতে শিক্ষার্থীদের সাহায্য করতে পারেন এবং আপনি প্রোগ্রামগুলি করবেন যে এটি প্রায় প্রতিটি অন্যান্য সংস্থায় সমসাময়িক সাবস্ক্রিপশনের সাথে যোগাযোগ করে এবং আপনি/অথবা সম্ভবত একাধিক MCW সফ্টওয়্যারে পারেন। প্রাক্তন ছাত্র এবং আপনি স্নাতক ব্যক্তিরা শেষের জন্য একজনের রেজিস্ট্রার বৈচিত্র্যের কাজ করতে এগিয়ে যেতে পারেন এবং এটি উপস্থিতির সময়সূচী নিশ্চিত করে এবং আপনি ধাপে ধাপে যেতে পারেন। যদি একজনের ডিগ্রির একটি দুর্দান্ত নোটারাইজড কপি ডিজাইনের সাথে যেতে হয়, তাহলে আপনার ডিপ্লোমার একটি ভাল ফটোকপি নতুন রেজিস্ট্রারের কাছ থেকে যেকোনো অফিসে ফরোয়ার্ড করার জন্য প্রাক্তন ছাত্র থাকা গুরুত্বপূর্ণ। মেডিকেল জ্ঞানের জন্য একেবারে নতুন লিয়াজোন কমিটি নির্দিষ্ট শর্তে বৈশিষ্ট্যযুক্ত যা বৈজ্ঞানিক শিক্ষা থেকে দূরে কলেজের ছাত্রদের সমস্ত দিক থেকে সচেতন মূল্যায়ন প্রয়োজন। হেলথ স্কুল অফ উইসকনসিন মানদণ্ড সহ মেনে চলে, এবং আপনি দেশব্যাপী বৈজ্ঞানিক স্কুলগুলিতে দীর্ঘস্থায়ী কৌশলগুলি অনুসরণ করতে পারেন যেখানে আপনাকে ক্লিনিকাল ঘূর্ণন থেকে প্রতি সপ্তাহে অবশ্যই ক্রেডিট ঘন্টা নির্ধারণ করা হয়।

ভর্তির জন্য প্রয়োজনীয় প্রধান সফটওয়্যার হল আমেরিকান মেডিকেল স্কুল সফটওয়্যার সলিউশন। একজন বর্তমান বা প্রাক্তন ছাত্র যারা তাদের ট্রান্সক্রিপ্টের ডিসচার্জ অনুমোদন করতে চায় তাদের উপযুক্ত আস্ক ফর সার্টিফাইড এডুকেশনাল ট্রান্সক্রিপ্ট সেটিং শেষ করতে হবে। উইসকনসিন থেকে দূরে সায়েন্টিফিক ইউনিভার্সিটি চলাকালীন একটি ডিপ্লোমা প্রোগ্রামে নাম নথিভুক্ত করা একজন ছাত্র একই সাথে MCW-তে অন্য কিছু শিক্ষা ব্যবস্থা অনুসরণ করলে ঘটে।

স্বীকার করা হলে, একেবারে নতুন কলেজ ছাত্র স্নাতক অন্যথায় অভিজাত গ্রুপ উচ্চতা প্রোগ্রামে সাইন আপ করতে পারে। কোন নীতিতে অনুমোদিত টুইন ডিগ্রী এবং শেয়ার করা ডিগ্রী সফ্টওয়্যারগুলি বাদ দেওয়া হয়েছে যে সংস্থাগুলির সাথে MCW এর একটি আনুষ্ঠানিক চুক্তি রয়েছে৷ আপনার ক্রেডিট থেকে আমদানির সীমাবদ্ধতার জন্য অনুগ্রহ করে কলেজের হ্যান্ডবুকগুলি উল্লেখ করুন।

এন্ট্রি কাজের সময়সীমা

সম্প্রদায়ের ব্যস্ততা বোঝাপড়া, গবেষণা, পরিশ্রমী উদ্বেগের পাশাপাশি সম্প্রদায়ের সুস্থতা বৃদ্ধি করে। সুবিধাগুলি গবেষণার মধ্যে আপনার উজ্জ্বল মস্তিষ্কের সহযোগিতার জন্য ধন্যবাদ এবং আপনি ঔষধ করতে পারেন MCW-এর অবস্থানগুলি খুঁজে পেতে নতুনতম অগ্রভাগে পৌঁছায় এবং আপনি উদ্ভাবন করতে পারেন। ট্রান্সলেশনাল লুক ট্রান্সলেশনাল রিসার্চাররা বিজ্ঞানকে ঘুরিয়ে দেয় এবং আপনি উন্নত পরিষেবার জন্য গবেষণা করতে পারেন। PA/NP ফেলোশিপ এবং আপনি Ebode Programs Imaginative twelve-month PA এবং আপনি NP পরিবর্তন করতে পারবেন বিশেষ ক্লিনিকাল মিউজিক থেকে একটি বিকল্পের ভিতরে প্রোগ্রাম রিহার্সেল করতে। হাউস এবং আপনি ফেলোশিপ প্রোগ্রামগুলি MCW-তে অত্যাধুনিক মেডিকেল ডিগ্রি পেতে আরও 140টি বিশেষীকরণ এবং দক্ষতার উপ-ক্ষেত্র থেকে বেছে নেবেন।

back to top