কমিক্স এবং এমসিইউতে 50টি সবচেয়ে শক্তিশালী মার্ভেল চরিত্র, 2022 র‌্যাঙ্ক করা হয়েছে

এখানে, অ্যাডাম লিল্যান্ড্রার কাছে একটি বড় পর্বত উন্মোচন করতে পারে যাতে আপনি নিশ্চিত হন যে লোকটি আর নতুন সিংহাসনের দাবি না করে, যখন আপনি আপনার অস্তিত্বকে সক্ষম করছেন। আপনার নিজের পার্পল গার্ডের ওরা কলের মহাকাব্যিক দাবীদার প্রচেষ্টার কারণে, গ্রুপ তাদের মাথার মধ্যে লুকিয়ে থাকা সম্পর্কের সঠিক চিন্তাভাবনা পেতে পারে। ওরাকল অনায়াসে অ্যাডাম-এক্স-এর সত্যিকারের জীবনধারা থেকে আপনার নিজের X-পুরুষ এবং শিয়াদের মনের নতুন চিন্তাগুলিকে সরিয়ে দেওয়ার অবস্থানে রয়েছে। নিলস স্টাইগার, একজন দুর্দান্ত মিউট্যান্ট যিনি আজাজেলের একেবারে নতুন মানুষ এবং সেইসাথে নাইটক্রলারের অর্ধ-ভাই এবং আপনি কিভি ব্ল্যাক হতে পারেন।

marvelbet deposit

  • তিনি জিম ক্রুগার, অ্যালেক্স রস দ্বারা তৈরি করেছিলেন, এবং আপনি জন পল লিওন, এবং আপনি প্রথম দিকে আর্থ এক্স #2 তে অভিনয় করবেন।
  • ইভেন্টে অতিমানবীয় পারফর্মার ক্রল-ম্যান একজন চমৎকার অপরাধ যোদ্ধা হয়ে উঠলে, জেমসন আপনাকে প্রকাশ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন যে আপনি ঠাট্টা-বিদ্রুপের জন্য উদ্বিগ্ন।
  • ইন-গেম, Spotify সাধারণত মাইক্রো-কোয়েস্ট, ভার্চুয়াল পূরণ-এন্ড-গ্রীট, বা অন্যান্য ইন্টারেক্টিভ অভিজ্ঞতার হোস্ট করে যার মধ্যে পারফর্মার আছে, তা ছাড়া, MERCH অফার করে বলাই বাহুল্য!
  • কালো রঙের বোল্টের ফিরে আসার পরে, অ্যাভো তার রানীদের একজন হয়ে ওঠে।

আমরা শুধুমাত্র এই ধরনের বিশ্লেষণ ব্যবহার করি যে কেউ আমাদের সমস্ত ওয়েব সাইট দেখছে এমন জনসংখ্যার পরামর্শ সংগ্রহ করতে এবং নিশ্চিত করতে পারি যে আমি তাদের ভোক্তা অভিজ্ঞতা বৃদ্ধি করি। আরে সব, আমি এবং আমিও প্রথম নতুন হ্যারি পটার মার্কেটের প্রেমে পড়েছিলাম যখন আমার ব্যক্তিগত থার্ড ডিগ্রী শিক্ষক শ্রেণীবিভাগে উচ্চস্বরে এটি শিখতে শুরু করেছিলেন। কলেজ বা ইউনিভার্সিটির ঠিক পরদিনই আমি আমার বাড়িতে গিয়েছিলাম, আমার বড় চাচাতো ভাই অ্যালেক্সের এলাকায় গিয়েছিলাম এবং আপনি জাদুকরের পাথর থেকে তার নকল চুরি করবেন। এটি আসলে মূল অধ্যায়ের গাইড ছিল যা আমি কখনও বিকেলের ভিতরে বুঝতে পারি।

অ্যাভো একেবারে নতুন রাজার চেষ্টা করুন এবং আপনি একজনের অমানবিক ভয়ঙ্কর বর্ণের দেবী হবেন, যা এক্সোজেনেসিসের কারণে পরিবর্তিত হয়েছে। তাদের কেউ আপনার সাধারণ অমানুষদের এক চতুর্থাংশ তৈরি করেছে যারা ব্ল্যাক বোল্টের জন্য কেনাকাটা করার সময় অবিলম্বে বিশ্বের চাঁদের আলোর যত্ন নিয়েছে, ভবিষ্যদ্বাণী থেকে নতুন মিডনাইট কুইন। কালো রঙের বোল্টের প্রত্যাবর্তন অনুসরণ করে, অ্যাভো তার রানীদের একজন হয়ে ওঠে। অ্যাস্ট্রা অ্যালান ডেভিস দ্বারা তৈরি একটি দুর্দান্ত মিউট্যান্ট এবং আপনি প্রথমে Uncanny X-People #366 থেকে দেখতে পারেন৷

লিওনার্ড কোহেন এবং অজ্ঞাত লোড আবিষ্ট এবং আপনি unforced ক্যারিশমা হবে, তার গভীর raspy ভয়েস সঙ্গে এবং আপনি এবং গ্রুপ সবকিছু আন্তরিক পদ্ধতির করতে পারেন. তার নড়াচড়া এবং কথায় উভয়ের মধ্যেই ভদ্রতার অনুভূতি রয়েছে, এমনকি যদি টেমপ্লেটগুলি ম্যাকাব্রেতে সীমাবদ্ধ থাকে। তিনি তাদের অতুলনীয় সত্যতা এবং নিঃস্বার্থতা ব্যবহার করেছেন, কারণ তিনি ভেবেছিলেন যে শ্রদ্ধাশীল হয়ে তিনি মানুষ। রচনা করা তাদের প্রিয় কিছুর মধ্যে অন্তর্ভুক্ত করে — একা পরিচালনা করা। একা কাজ করার সময়, নতুন ঋষি তাদের সৃজনশীলতা এবং বিকাশকে অন্য কারও দ্বারা বাধা না দিয়ে ঢেলে দেওয়ার সুযোগ পান।

জিন গ্রে (প্রশ্ন কমিক্স)

মসৃণতা চীনা বাজারে তৈরি করা হয়েছে কারণ সঙ্গীতশিল্পী Keng এবং আপনি লেখক Zhou Liefen এর মধ্যে একটি অংশীদারিত্বের মধ্যে Wonder Comics এবং আপনি NetEase হবে. যদিও নারী প্রচেষ্টার সম্পূর্ণ পরিমাণ অজানা, Aegis এবং প্রায় প্রতিটি অন্যান্য Proemial Gods এর মত মহাজাগতিক কর্মক্ষমতা ধারণ করে, এবং এটি একটি মহান “আপনার সমতুল্য শক্তির অধিকারী যার Galactus আছে” হিসাবে পরিচিত। এজিস গ্যালাকটাসকে অক্ষম করতে, বিশ্বে তাত্ক্ষণিক হাইপার-জাম্প তৈরি করতে এবং আপনি মহাজাগতিক অনুভূতির জন্য যথেষ্ট দেখানো সংকোচপূর্ণ ধাক্কা প্রদান করে।

  • হান্টার হেরার পক্ষে কাজ করছে, জিউসের মৃত্যুর পর একজনের এজিস ব্রেস্টপ্লেটের ক্ষমতার কারণ।
  • যাইহোক, কেউ কীভাবে কল্পনা করে এবং আপনি কীভাবে আচরণ করতে পারেন সে সম্পর্কে তথ্যের মালিক হওয়ার তৃষ্ণা তাদের কখনই তাদের অনুসন্ধান ছেড়ে দিতে বাধ্য করে না।
  • বিখ্যাত প্রাক্তন ছাত্র হল অবাক করা চরিত্র যার মধ্যে জিন গ্রে এবং সাইক্লপস।
  • লোকটি তার অতুলনীয় সত্যতা ব্যবহার করেছে এবং আপনি নিঃস্বার্থ হতে পারেন, কারণ তিনি ভেবেছিলেন যে আপনি যখন আন্তরিক হন, তখন তিনি স্বতন্ত্র ছিলেন।
  • স্পটিফাই আইল্যান্ডের অত্যাবশ্যকীয় গেমপ্লে হল ডিজিটাল এলাকা ইডেনের চারপাশে আপনার পথ পার্ক করা, কার্ডিও-মোল্ডেড টোকেন সংগ্রহ করা, সনাক্ত করা যায় না এমন ইস্টার ডিমের সন্ধান করা এবং আপনি চ্যানেল তৈরি করার সময় অন্যান্য খেলোয়াড়দের সাথে একত্রিত হতে পারেন।

হাল্ক তাদের নিষ্পত্তিতে সীমাহীন বিদ্যুৎ এবং সীমাহীন শক্তি সরবরাহ করে। এমা ডুমন্ট টিভি শো দ্য ফ্রেশ গিফটেড-এ পোলারিসকে সূক্ষ্মভাবে চিত্রিত করেছেন, যদিও এটি তাজা MCU-এর সাথে সংযোগ করেনি। পোলারিস একটি বিস্তৃত এবং বহুমুখী চরিত্রের চেষ্টা করে, মূল্যবান এবং আপনি একটি কার্যকর সেলিব্রিটি দাবি করতে পারেন যাতে পরিবারের তাজা MCU সদস্যদের জন্য মেয়েটিকে উত্থাপন করা যায়। Jenna Ortega সম্প্রতি নিজেকে প্রস্তুত সূক্ষ্ম ক্রিয়াকলাপ প্রকাশ করেছে এবং অংশে নির্দিষ্ট অত্যন্ত প্রয়োজনীয় সহানুভূতি প্রদান করে। সম্ভবত বিশ্বের সবচেয়ে সুপরিচিত সুপারস্টারদের মধ্যে একজন এখন এই মার্ভেল চিঠিগুলির একটি চমত্কার পছন্দ হবেন…

মাদার মেবেল স্টোকসের পতিতাদের থেকে অবিবাহিত নতুন ছেলে, তিনি একজন প্রাচীর হাইওয়ে ব্রোকার যিনি মারিয়া ডিলার্ডকে অভ্যন্তরীণ আদান-প্রদানের ফলে অ্যাট্রিয়াস প্লাস্টিক সামগ্রী কিনতে সাহায্য করে মেয়ে বন্দুক-বিক্রয়কারী দলকে প্রচার করতে দেওয়ার চেষ্টা করেন। অতএব, তাদের মনিকার থেকে দূরে নতুন শিকড় পরিবর্তিত হয়, যে তিনি দেখান যে তিনি আপনাকে ব্যবসার কাটথ্রোট জগতে “ছোট সামুদ্রিক খাবার যা আপনি ভবিষ্যৎ দেখতে পাবেন না” এই ধরনের বিবেচনা থেকে উদ্ভূত। যখন লুক তেলাপোকাকে মারধর করার জন্য বিচারের সম্মুখীন হয়, তখন তাকে পিরানহা দ্বারা পরিচালিত একটি ইভেন্টে যোগদানের জন্য কুয়াশা নেলসনের দ্বারা উত্সাহিত করা হয়, যেটি লুকের একজন বিশাল প্রেমিক এবং আপনি তার কর্মক্ষেত্রে তাদের সংগ্রহযোগ্য থেকে অনেক দূরে সরবরাহ করতে পারেন। নতুন মানুষ আসলে বুশমাস্টারের গ্যাংয়ের লোকদের কাছ থেকে আক্রমণ করা হয়, এবং আপনি লুক পালাতে পারেন যে পিরানহা আছে, আপনার বাঁদিকের থিয়েটারে আড়াল করে। বুশমাস্টারের লোকেরা তাকে আনার চেষ্টা করে, কিন্তু লুক তাকে বা তার প্রাথমিক কয়েক মুহূর্ত ব্যর্থ করে দেয়। লুক তার বাবার গির্জা থেকে পিরানহাকে রাখার চেষ্টা করে, তবে, পিরানহা চলে যাবে যখন আপনি লুক সর্বোচ্চ সেতুতে বুশমাস্টারের সাথে একটি ভাল শোডাউন পরিদর্শন করেন।

ফিল্মস্টাগ্রাম ওয়েবপেজ সহ চলচ্চিত্র সমালোচক, সিনেমা, কার্টুন, শো থেকে দূরে একনিষ্ঠ ভক্ত, এবং আপনি উচ্চ স্বপ্নের বই করতে পারেন। একটি অল্প বয়স্ক বালক যখন পৃথিবীর অভ্যন্তরে বসবাস করত তখন থেকে পাওয়া যায় অসংখ্য সত্য যা আমরা সম্ভবত কল্পনা করতে পারি এবং আমরা কেবল আমাদের ব্যক্তিগত সৃজনশীল কল্পনার মধ্যে সীমাবদ্ধ। MGM-এর টম- https://marvelbet-bd.com/bn/#%E0%A6%AA%E0%A7%87%E0%A6%AE%E0%A7%87%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%9F এন্ড-জেরির সংখ্যায় জেরি মাউসকে সবচেয়ে বেশি কিছু নায়ক হিসেবে বিবেচনা করা হয়। জেসি ব্রুস পিঙ্কম্যান আসলে আলাস্কা থেকে দূরে একজন নাগরিক এবং আপনি একটি মহান পদত্যাগ পেশা হিংসাত্মক করতে পারেন, ব্যবসার পর থেকে সর্বাধিক পরিচিত এবং আপনি আলবুকার্ক মেথামফেটামিন ঔষধ পরিবর্তনের উপর তাদের প্রাক্তন রসায়ন অধ্যাপক ওয়াল্টার হোয়াইট থেকে অংশীদার প্রস্তুত করতে পারেন।

ফলস্বরূপ, ফ্রেশ রুমের আগ্নেয়াস্ত্র বিজ্ঞানীদের কাছ থেকে নিঃসৃত হয়, আপনার পায়ের আঙ্গুল চার্জ করে। আপনার হান্টসম্যানের সাথে যুদ্ধের মাধ্যমে এজিসকে হত্যা করা হয় যদি এক ডজন-গল্পের জানালা থেকে বাউন্স করার পরে ব্রেস্টপ্লেট তাকে পরিচালনা করতে ব্যর্থ হয়। জিউসের মৃত্যুর পরপরই আপনার নিজের এজিস ব্রেস্টপ্লেটের শক্তির প্রধান কারণ হেরা থেকে হান্টার কাজ করছে।

ক্ষমতা এবং ফলাফল

তিনি আকার পাঠান বর্ম পরেন এবং আপনি একটি চমৎকার broadsword ব্যয় করতে পারেন, একটি চমৎকার ড্যাগার, এবং আপনি বন্দুক হিসাবে তীর থাকার একটি মহান লংবো করতে পারেন. পরে, তাকে প্রায় প্রতিটি অন্য বিশ্ব হিসাবে উল্লেখ করা পরিমাপে স্থানান্তরিত করা হয়েছিল, যেখানে তাজা রুবি শুরু হয়েছিল এবং আপনি যা করতে পারেন রুবিতে রশ্মি থেকে দূরে থাকার কারণে আপনি অবশ্যই বয়-উলফের জেমসনকে রূপান্তরিত করতে পারেন। এটা একেবারেই দেখানো হয়েছিল যে একেবারে নতুন রুবি স্টারগডকে ত্যাগ করে তার জীবনীশক্তি অন্য কারো কাছে পৌঁছে দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। তিনি Stargod এর নতুন ম্যান্টেল ব্যবহার করেছেন, অভিনয় করেছেন কারণ প্রায় প্রতিটি বিশ্বের বিজয়ী, এবং আপনি টেলিপ্যাথি এবং প্রচেষ্টা নিয়ন্ত্রণের মতো নতুন শক্তি অর্জন করতে পারেন।

অমরত্ব পাওয়ার পাশাপাশি, লোকটির অতিমানবীয় প্রচেষ্টা রয়েছে বলে মনে হয় না। তিনি দেখতে একজন মাস্টার হতে পারেন এবং আপনি সামাজিক গঠন থেকে অদূর ভবিষ্যতের অগ্রগতির ভবিষ্যদ্বাণী করতে পারেন, এবং একটি মাস্টার প্রতিযোগিতার কৌশলগত ফ্রিকোয়েন্সি এবং বিষয় প্রয়োজন এবং আপনি একজন চমৎকার হাত-হাত যুদ্ধকারী হতে পারেন। তার কাছে একেবারে নতুন প্যানথিয়ন বিশেষজ্ঞদের দ্বারা তৈরি করা তাজা অত্যন্ত জটিল প্রযুক্তির ব্যবহার রয়েছে এবং আপনি কারিগর করতে পারেন। কারণ প্রকাশ যে তিনি লোকির মানুষ, তিনি সেইসাথে বিস্ময় এবং বানান কাস্টিংয়ে দক্ষতা প্রদর্শন করেছেন। লোকটির কোন জন্মগত অলৌকিক উপাদান আছে বলে মনে হয় না, তারা তাদের অসাধারণ শিল্পকর্ম ব্যবহার করার ক্ষমতা দেখিয়েছে এবং আপনি আচার অনুষ্ঠান করবেন।

তাদের কাছে সম্ভবত যেকোন মার্ভেল চ্যাম্পিয়নের সবচেয়ে অযৌক্তিক রিসোর্স টেল আছে এবং তার হাস্যকর বইয়ের জিনিসগুলি চিজি ফুটবল লিঙ্ক-ইন দিয়ে ভরা ছিল। মেরি স্যু চলাকালীন এখানে তালিকাভুক্ত করা হয়েছে, এটি সত্যিই কোনও গোপন বিষয় নয় যে অনেক মার্কিন যুক্তরাষ্ট্র সত্যিই প্রশ্ন পছন্দ করে। কমিক্স এবং সারপ্রাইজ মুভি ইউনিভার্স উভয়ই অনুরাগীদের ধাপ, সংকট এবং হাস্যরসের প্রায় অবিরাম সরবরাহের প্রস্তাব দেয়। এটি নতুন বিখ্যাত ইমেল, এমনকি যদি, আপনি অবশ্যই বিশেষভাবে আমাদের বিনোদন দিতে পারেন। যদি এটি বিলিয়নেয়ার প্লেবয় টনি স্টার্ক, নতুন দেশপ্রেমিক মাস্টার দ্য ইউনাইটেড স্টেটস, বা সম্ভবত ডেয়ারডেভিল খুঁজছেন ন্যায়বিচার, প্রত্যেক প্রেমিকের রুচির জন্য একটি বিস্ময়কর খ্যাতি রয়েছে।

টাইপ, কার্লোস পাচেকো দ্বারা উত্পাদিত, প্রথম বিগ ফোর প্রদর্শিত হয়. আপনি প্রথম এবং সর্বাগ্রে এর লেখক গুডনেস অফ দ্য ওয়ান্ডার মাল্টিভার্স যেটি সারপ্রাইজ মার্কেটে নতুন অবিবাহিত সবচেয়ে শক্তিশালী খ্যাতি। যে রহস্যময় চূড়ান্ত সত্তা এখনও সমস্ত MCU মুভিতে অভিনয় করেনি যদিও, অনেক মার্ভেল কমিক্যাল প্রশংসকদের আনন্দিত করেছে। আশ্চর্য দেবতা এবং দেবী হল কিছু ভাল MCU অক্ষর এবং কিছু মার্ভেল ভক্তদের পছন্দের।

একবার নতুন কুয়াশার সংস্পর্শে আসার পরে, লোকটি আপনার একটি দুর্দান্ত মানবিক ড্রাগনের সাথে রূপান্তরিত হয়েছিল এবং আপনি একজন চাকর হয়ে উঠতে পারেন যাতে আপনি তাজা হেড করতে পারেন, যিনি একেবারে নতুন কুয়াশার সাথে যোগাযোগ করার পরে অন্য কারও তাজা মন নিয়ন্ত্রণ করার ক্ষমতা অর্জন করেছিলেন। নতুন স্কালটি প্রথমে নিউ ইয়র্ক শহর, তারপর শিল্পকে নিয়ন্ত্রণ করার জন্য ডিজাইন করা হয়েছে। স্কালের অন্যান্য ক্রীতদাসদের সাথে, তাকে মাস্টার আমেরিকার যোগ করা সুপার-মিউট্যান্টদের একটি ছোট গ্রুপের সাথে লড়াই করতে বাধ্য করা হয়েছিল; শেষ পর্যন্ত, তার ক্রীতদাসদের সাথে নিহত নতুন স্কাল ট্রাই মুক্ত করা হয়েছিল। দৈনন্দিন জীবনের উদ্বেগের জন্য INFJ থেকে দূরে থাকা নতুন বিশুদ্ধ আগ্রহ এবং আপনি অস্তিত্ব সংক্রান্ত সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন, মানে তারা যোগ্য দার্শনিক। তারা অতিরিক্ত দৃষ্টিকোণ শ্রবণ থেকে তার বা তার অন্যথায় কী হচ্ছে তা পর্যবেক্ষণ করে শক্তিশালী দক্ষতা অর্জন করতে সক্ষম হতে পারে। তালিকার একটি বিশাল উদ্দেশ্য কারণ দার্শনিকরা বিশ্বকে একটি দুর্দান্ত শান্ত এবং অনেক বেশি শান্তিপূর্ণ স্তরে নিয়ে যাওয়া, যখন আপনি এখনও সত্যের সাথে যোগাযোগ করছেন।

তিনি HYDRA থেকে ভেগাস বিভাগে একজন পুরানো হিটম্যানের সাথে আছেন এবং আপনি আসলে ডঃ ফারলে স্টিলওয়েলের বোন ডঃ হারলান স্টিলওয়েলের ল্যাব হোস্টদের দ্বারা ক্ষমতাপ্রাপ্ত হবেন যেখানে তিনি স্পষ্ট উত্তর দিয়েছেন। ডেভিড একটি ভাল. Angar S.H.We.Elizabeth.L.D এর রিয়েল টাইম-স্টেপ এজেন্টে উপস্থিত হয়। টিভি শো ইভেন্ট “অবশ্যই ইউনাইটেড স্টেটস”, জেফ ড্যানিয়েল ফিলিপস থেকে চিত্রিত। একটি পরীক্ষামূলক রোগের চিকিত্সার ফলে, এটির সংস্করণের কণ্ঠস্বরও মানুষের জীবনযাত্রার জিনিসটি ক্যাটাটোনিক প্রদান করে। ক্যালভিন জাবো তাদের কাটিং ট্যালন তালিকাভুক্ত হওয়ার জন্য তার কারাবাস থেকে মুক্ত।

যদিও এটা দুর্ভাগ্যজনক যে আপনি নিশ্চিতভাবে ভক্তরা দাবি করেছেন যে সুপারম্যানের পর থেকে আপনাকে আবার দেখতে পাচ্ছেন না, ক্যাভিল আসলে একজন অবিশ্বাস্য তারকা যে সম্প্রদায়টি শক্তিশালী হয়ে উঠছে। সেইসাথে, DC এর বাইরে আপনার গ্লোবের বাইরেও বেশ কিছু আইকনিক চরিত্র রয়েছে এবং আপনি কমিকসকে চমকে দিতে পারেন যেগুলি অনস্ক্রিনে তাদের বিশেষত্বের সর্বাধিক ব্যবহার করতে পারে। মানুষের আরও ভাল শক্তি অনুসন্ধান করুন এবং আপনি বিনিয়োগ করতে পারেন আসলে তার আয়নিক সুযোগ সেটিং যা তাকে প্রশ্ন জগতের সেরা ব্যক্তির পরিমাণ থেকে সেট করে। ওয়ান্ডার ওম্যানের সেরা কৃতিত্ব রয়েছে এবং উচ্চতর আক্রমণ তাদের বিবেচনার ভিত্তিতে উপভোগ করে। এই মহিলাটি সত্যিই শক্ত এবং আপনি শক্তিশালী হতে পারেন এবং এতে প্রচুর শক্তিশালী অতিরিক্ত পণ্য রয়েছে।

সে রাশিয়ান সামরিক বাহিনীতে ক্ষতবিক্ষত হয়েছে, তাজা খুব গোপনীয়তার সাথে এবং আপনি কালো রঙের বিধবা প্রোগ্রামকে গালি দেবেন। কালো রঙের বিধবা তাদের ন্যায্য অংশ দেখেছেন হৃদয়ের ব্যথা থেকে এবং আপনি বিপর্যয় করবেন। তিনি নিকোলাই নামক সোভিয়েত সৈনিকের সাথে গভীরভাবে প্রেমে পড়েছিলেন, কিন্তু লোকটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের ভিতরে মারা গিয়েছিলেন এবং তাদের শিশুর পাশাপাশি মৃত অবস্থায় জন্ম নেওয়ার চেষ্টা করেছিলেন। তিনি একজন প্রতিভাবান আততায়ী, রাশিয়ান, ইংরেজি, ফ্রেঞ্চ, জার্মান এবং চাইনিজ ভাষায় কথা বলেন এবং বিতর্কিত পারফরম্যান্স থেকে মেয়ের ন্যায্য অংশের উপরে রয়েছে।

.css-qakizacolor দ্বারা আরো ম্যাগাজিন:#f52828;মার্ভেল

সে সম্পূর্ণরূপে সুস্থ হওয়ার পর, জিয়াং লি শ্যাং-চিকে তাদের প্রিয়জনদের রেকর্ড করার পরামর্শ দেওয়া শুরু করে কিন্তু এই দম্পতি এলাকার বেশ কয়েকটি বিরোধীদের দ্বারা আক্রান্ত হয়। জিয়াং লি নারী পিসিওনিক অ্যাবেলাইটদের ব্যবহার করে খুঁজে বের করে যে তারা জিন থেকে অবদান পাচ্ছে। শ্যাং-চি পাশাপাশি সম্প্রদায় নতুন তৈরি হওয়া ঘাতকদের পরাজিত করতে সক্ষম হোক বা না হোক, জিয়াং লি আসলে তার বা তার দ্বারা জিম্মি হয়েছে, শ্যাং-চিকে ঠেলে দিয়েছে যাতে সে বা সে দূরে থাকে। এমনকি যখন জিন শাং-চিকে ধ্বংস করার পাশাপাশি তাদের মেয়েকে অপহরণ করার জন্য তাদের অক্ষমতার জন্য ক্ষুব্ধ হয়, তখন তিনি তাদের মিত্রদেরকে জিয়াং লিকে ছেড়ে চলে যেতে দেন কিলিন আইলে একটি চমৎকার পোর্টালের ফলে এবং গেটওয়ে দিয়ে আপনাকে সাহায্য করার জন্য। . শং-চির মৃতদেহ জাদু করতে ব্যর্থ হওয়ার পরপরই, জিন জোর করে জিয়াং লি-এর মানসিক সুযোগ শি-হুয়াকে তাদের রুটিন অধিকার করার জন্য আবিষ্কার করে।

মার্ভেলের অসংখ্য চিঠির মধ্যে পিটার পার্কার, জে জোনাহ জেমসন এবং আপনি রিড রিচার্ডস সহ অনুলিপ্ত ব্র্যান্ডগুলি সরবরাহ করে। খবর যে নক্সকে অনুভব করার জন্য তাদের সমস্ত চুল থেকে দূরে শেভ করা, যিনি মোশন পিকচারের শুরুতে কেবল মৌলিকভাবে মৃত্যুর দরজায় পৌঁছেছিলেন, “মুক্তকরণ”। টাটকা “অ্যাগ্রেভেটেড ম্যাক্সিমাম” ফ্লিক ব্যবসায় মার্ভেল বা ডিসি চরিত্রে অভিনয় করেছেন এবং অভিনয় করেছেন এমন বেশ কয়েকজন অভিনেতা অন্তর্ভুক্ত। T’Challa আপনার উচ্চ-মূল্যবান অবিবাহিত অভিনয়ের জন্য টনি স্টার্ককে অপসারণ করেছে। ব্ল্যাক প্যান্থার পর্যন্ত, স্টার্কের আয়রন ম্যানরেমে রয়ে গেছে সম্ভবত যেকোনও MCU মোশন ছবিতে সবচেয়ে আর্থিকভাবে পুরস্কৃত করা চরিত্র। টনি স্টার্ক কখনই তাদের নেতৃত্ব হারাতে পারে না৷ স্টার্ক নতুন এমসিইউকে বড়-সম্মানিত চরিত্র হিসাবে প্রকাশ করে, এবং তাই কখনও পরিবর্তন করেন না৷ লোকটি প্রতিটি সিনেমার জন্য গড় $107 মিলিয়ন, তারপরে T’Challa-এর প্রতি ফ্লিকের গড় $98 মিলিয়ন।

ওয়ান্ডার ম্যান আবিষ্কার করতে পারে যে সে তার ক্ষমতার একটি ভগ্নাংশ দিতে পারে যাতে আপনি অন্য কাউকে করতে পারেন, তবে এটি তাকে একটি দুর্বল অবস্থায় রেখে যাবে যতক্ষণ না সে তার সরবরাহ করা নতুন শক্তির পরিমাপ পুনরুদ্ধার না করে। এবং আপনি এই একটি দুর্বল রাষ্ট্র হবে, কিছু জিনিস এছাড়াও অস্থিতিশীল এবং আপনি ক্ষতি করতে পারেন নিজেকে জিজ্ঞাসা করুন ছেলে. তার উন্নত দৈহিক স্থাপত্য তাকে অবিশ্বাস্য গতিতে পেতে সক্ষম করে এবং আপনি উচ্চতায় লাফিয়ে উঠবেন, অনেক সময় অগ্রগতির ভিতরে একাধিক শতাধিক ফুট। ইনকোয়ার ম্যান স্পিড পারফর্ম করতে পারে তা ছাড়া সুনির্দিষ্টভাবে কী ভাল ব্যক্তিগত ক্রীড়া ক্রীড়াবিদ সক্ষম।

তাদের দৃষ্টি আসলে এটি ব্যবহার করে পরিবর্তিত হয়, এবং তারপরে সে পচা আকারের মধ্যে কিছু দেখতে থাকে। এটি সত্যিই সম্ভবত কারণ লোকটিকে প্রায়শই স্টোরিলাইনে অন্তর্ভুক্ত করা হয় না যখন অন্যান্য সুপারহিরোরা শক্তি, শক্তি এবং আপনি ফলাফলের দিক থেকে আপনার তুলনায় অনেক নিকৃষ্ট। তিনি সহজেই সেরা সুপারহিরোদের সাথে নিতে পারেন যা আপনি অবশ্যই মার্ভেল করতে পারেন এবং আপনি ডিসি মার্কেট অফার করতে পারেন, তিনি হয়তো প্রতিবার জিততে পারবেন না, তবে তারা সত্যই তাকে চূর্ণ রাখতে পারে।

একটি ল্যাটিনা এলজিবিটিকিউ চরিত্র যারা দেশপ্রেমিক ছায়া পরেন যা একসাথে নাম অনুসারে উপযুক্ত, ইউএসএ শ্যাভেজ বৈচিত্র্যের প্রতিনিধিত্ব করে এবং আপনি প্রতিশ্রুতি দেবেন। আমেরিকা শ্যাভেজের খ্যাতি প্রকৃতপক্ষে সক্রিয় কারণ তিনি একটি পৃথক স্থানে সহজে মাপসই করেন না, তিনি অতিরিক্ত মাত্রার কারণে সর্বত্র গোষ্ঠীর অধিকারী হওয়ার জন্য একটি পার্থক্য তৈরি করেন। অন্য কিছু অনুপাতে সুপারস্টার-পরিকল্পিত ওয়েবসাইটগুলির জন্য ধন্যবাদ স্ট্রাইক করার শ্যাভেজের ক্ষমতা অতীতের উন্নতির মতো এবং তার ব্যক্তিগত অভিজ্ঞতা চাপের মধ্যে রয়েছে। ইউএসএ উভয় মহিলা মাকে হারানোর সাথে সাথে, তার অভিজ্ঞতা সংযুক্ত হয় যাতে আপনি কেবলমাত্র সেই গ্রাহকদের করতে পারেন যারা বাবা এবং মা উভয়কে অনুপস্থিত করেছেন এবং একজনকে দেখানোর জন্য নয়। ব্ল্যাক উইডো সহ অক্ষর এবং আপনি জেসিকা জোনস শৃঙ্খলার ঊর্ধ্বে উঠবেন এবং আপনি অন্য কাউকে রক্ষা করার মাধ্যমে এর সেরা অভিজ্ঞতা তৈরি করবেন। তাদের ক্ষমতা, অধ্যবসায়, এবং আপনি চতুরতা দেখায় ঠিক কিভাবে এই ধরনের নায়িকারা মার্ভেল কমিকসের মধ্যে সেরা-সৃষ্ট বিদ্যা পায়।

back to top